শাকিব খানের বিরুদ্ধে বুবলীর মামলা | Shakib Khan and Bubly News

DeshInfoBD
0

শাকিব খান পুরুষত্বহীন বলেছেন বুবলী থাকছে না আর শাকিব বুবলীর সংসার

বাংলা সিনেমার সুপারস্টার শাকিব খানকে নিয়ে প্রায় সময় চলে নানা ধরনের অভিযোগ । এবার শবনম বুবলী কথা তুলেছেন শাকিব খানের পুরুষত্ব নিয়ে তাছাড়া বুবলী আরো বলেন প্রয়োজনে শাকিব খানের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিবেন তিনি । 

Shakib Khan and Bubly
সংসার করবেন না দুজনেই

গত শুক্রবার ( ১৯ ) মে ২০২৩ তারিখে সন্ধ্যায় এক আয়োজনে সাংবাদিকদের জানান শাকিব খানের নাম তিনি আর মুখে নিতে চান না । ভালোবেসে সংসার করবেন ভেবে বুবলী শাকিব খানের সাথে বিয়ে করাটাই তাঁর জীবনের সবচেয়ে বড় ভুল । 

শাকিব খানের বিভিন্ন মন্তব্যের জবাবে শবনম বুবলী বলেন কিছুদিন পর পর শাকিব খান আমার উপর আক্রমণ করছে। শাকিব খানের দৃষ্টি থাকে কিভাবে আমাকে সবসময় হেয়/ছোট করে রাখা যায় । শাকিব খানের এরকম আচরণের কারণে আমি ( শবনম বুবলী ) এই বিষয়ে আমার পরিবারের সাথে আলোচনা করেছি । কারণ সবকিছুর পর আমার আত্মসমান্ন বোধ আগে । 

শাকিব খানের পুরুষত্ব নিয়ে বুবলী বলেন

শাকিব খান বলে বেড়ান আমাকে উনার বাসা থেকে বের করে দিয়েছেন । এখন আপনারাই বলেন নিজের সন্তানের মাকে বাসা থেকে বের করে দেওয়া কি কোনো পুরুষের পুরুষত্বের দেখানোর মধ্যে পড়ে । শাকিব খান আমার সাথে সম্পর্ক রাখতে চান না সেটা তাঁর একদমই ব্যাক্তিগত ইচ্ছা আর এই বিষয়টি নিয়ে আমরা পারিবারিক ভাবেও তো আলোচনা করে সমাধান করতে পারি । কিন্তু সে এই বিষয় নিয়ে অনেক কথা শুনিয়েছে আমাকে ।

শাকিব বুবলীর ডিভোর্স

বাংলা সিনেমার সুপারস্টার শাকিব খান তাঁর দ্বিতীয় স্ত্রী শবনম বুবলীর সাথে সংসার করতে চান না সেটা তিনি স্পষ্ট করেছেন । আর এই খবর শোনার পর ক্ষোভ প্রকাশ করে সোশ্যাল মিডিয়ায় স্ট্যাটাস দেন শবনম বুবলী । তারপর গণমাধ্যমে একাধিক মন্তব্য করেন শাকিব খান তার পরেই শুরু হয় শাকিব বুবলীকে নিয়ে সমালোচনা ।  


শাকিব খানের নতুন ছবি প্রিয়তমা 


শাকিব খানের সাথে সংসার করা নিয়ে শবনম বুবলী যা বলেন

আমার ( শবনম বুবলী ) জীবনের সবচেয়ে বড় ভুল হচ্ছে শাকিব খানকে বিশ্বাস করে সংসার করার স্বপ্ন দেখা । এই মানুষের পাল্লায় পড়ে আমার জীবনটা শেষ হয়ে গিয়েছে আমি আর শাকিব খানের নাম আমার মুখে নিতে চাই না । এখন আমিও এই বিষয়ের শেষ দেখতে চাই । 

আমাদের কথা 

এরকম আরো বিভিন্ন তথ্যমূলক খবর জানতে দেশ ইনফো বিডির সঙ্গেই থাকুন । তাছাড়া আমাদের ওয়েবসাইটে আরো বিভিন্ন ধরনের খবর ( চাকরির খবর, খেলাধুলা, ভ্রমণ, ব্যবসা ) পেতে দেশইনফোবিডি ভিজিট করুন ।




Post a Comment

0Comments
Post a Comment (0)
To Top