শাকিব খানের মুখোমুখি আফরান নিশো - Shakib Khan Afran Nisho

DeshInfoBD
0

সত্যি মুখোমুখি হতে চলেছেন শাকিব খান ও আফরান নিশো

জনপ্রিয়তার শীর্ষে রয়েছে এই দুই অভিনেতা একজন বড় পর্দায় অন্যজন ছোট পর্দায় ।

Shakib Khan and Afran Nisho
আফরান নিশো ও শাকিব খান

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা আফরান নিশো এবার দেখা মিলবে বড় পর্দায় । প্ৰথম বারের মত বড় পর্দায় কাজ করতে যাচ্ছেন আফরান নিশো । 

আফরান নিশোর প্রথম চলচ্চিত্র

প্রথম বারের মতো নিশো বড় পর্দায় অভিনয় করবেন রায়হান রাফীর পরিচালিত সুড়ঙ্গ সিনেমায় । এ পর্যন্ত ছোট পর্দায় অনেক কাজ করেছেন আফরান নিশো এবং তার জনপ্রিয়তা বাংলাদেশ পের হয়ে উপার বাংলায় অনেক জনপ্রিয়তা পেয়েছে । বড় পর্দায় তার প্রথম কাজ হচ্ছে সুড়ঙ্গ চলচ্চিত্রে । আর এই প্রথম বারেই আফরান নিশো মুখোমুখি হতে চলেছেন বাংলা সিনেমার সুপারস্টার শাকিব খানের সাথে । এই দুই অভিনেতার সিনেমা মুক্তির তারিখ তাই বলছে ।

শাকিব খানের নতুন সিনেমা প্রিয়তমা

Priyotoma Shakib Khan
প্রিয়তমা ছবির পোষ্টার

শাকিব খান অভিনীত প্রিয়তমা সিনেমা আসন্ন ঈদুল আযহায় মুক্তি পাওয়ার কথা । প্রিয়তমা ছবির শুটিংও শুরু হয়ে গেছে । গত ( ১০ ) মে প্রিয়তমা ছবির প্রথম লুকও প্রকাশ পেয়েছে । ছবির প্রথম পোষ্টারে শাকিব খানের নতুন লুক সামনে চলে এসেছে । শাকিব খানের লম্বা চুল পিছনে ঝুঁটি বাঁধা গলায় হাত রেখে সামনের দিকে তাকিয়ে আছেন বৃষ্টির মধ্যে ঠুটে জ্বলন্ত সিগারেট ছবির প্রথম পোষ্টারেই লুকিয়ে আছে রহস্যের আভাস । 


সুড়ঙ্গ ছবির ট্রেইলার ও ফার্স্টলুক

Surong Movie Afran Nisho
সুড়ঙ্গ ছবির পোষ্টার

দশ (১০) মে ২০২৩ তারিখে আফরান নিশো অভিনীত সুড়ঙ্গ ছবির ফার্স্টলুক টিজার প্রকাশ পেয়েছে । দেড় মিনিটের এই টিজারে এক রহস্যের আভাস প্রকাশ পেয়েছে । বাহিরে প্রচন্ড  বিদ্যুৎ চমকাচ্ছে নির্জন এক বাড়িতে ঢুকে পড়েন আফরান নিশো বাড়িতে ঢুকে ঢেকে রাখা এক সুড়ঙ্গের মধ্যে ঢুকে পড়েন নিশো ।  সুড়ঙ্গের ভিতর দিয়ে এগিয়ে যান নিশো পুরো টিজারজুড়ে ছিল না কোনো কথা বা সংলাপ ছিল শুধু ব্যাকগ্রাউন্ড সাউন্ড এবং টিজারের শেষের দিকে লিখা চলে আসে দেখা হচ্ছে ঈদুল আজহায় প্রেক্ষাগৃহে । 


শাকিব খান ও আফরান নিশো

Eid Bangla Movie 2023
প্রিয়তম ও সুড়ঙ্গ

বাংলা সিনেমার সুপারস্টার হলেন শাকিব খান গত ঈদে তার একটি ছবি মুক্তি পায় ঈদুল আজহায় তার নতুন ছবি প্রিয়তমা মুক্তি পাওয়ার কথা ইতিমধ্যে শাকিব খান অভিনীত " প্রিয়তমা " ছবির ফার্স্টলুক দেখা গেছে যা দেখে মনে হচ্ছে এই ছবির মধ্যে নতুন কিছু নিয়ে আসছেন সুপারস্টার শাকিব খান । আমরা হয়তো নতুন রূপে এক নতুন শাকিব খানকে দেখতে পারবো এই সিনেমায় । অপরদিকে বাংলা নাটক বা ছোট পর্দায়  অভিনীত জনপ্রিয় মুখ হলো আফরান নিশো এই প্রথমবারের মত থাকে দেখা যাবে বড় পর্দায় তার প্রথম ছবি হতে চলেছে সুড়ঙ্গ ইতিমধ্যে এই ছবির একটি টিজারও মুক্তি পেয়েছে যা দেখে বুঝা যাচ্ছে প্রথম সিনেমায় হয়তো ভালো কিছু করে দেখবেন আফরান নিশো । 

শাকিব খান আফরান নিশো মুখোমুখি এফএকিউ :

আফরান নিশো কি পারবে শাকিব খানের সাথে টক্কর দিতে ?

কেমন হবে শাকিব খানের প্রিয়তমা সিনেমা ?

সুড়ঙ্গ ছবির টিজার কেমন ছিল ?

প্রিয়তমা ছবিতে নতুন লুকে শাকিব খান ?

জনপ্রিয়তার শীর্ষে কে আফরান নিশো নাকি শাকিব খান ?


বাংলা সিনেমার সুপারস্টার শাকিব খানের নতুন সিনেমা মুক্তি পেতে যাচ্ছে ঈদুল আজহায় এবং আফরান নিশো অভিনীত সুড়ঙ্গ ছবিটিও ঈদুল আজহায় মুক্তি পাবে । এই জন্য বলা হচ্ছে শাকিব খান ও আফরান নিশো মুখোমুখি হতে যাচ্ছেন ।


Post a Comment

0Comments
Post a Comment (0)
To Top