পিএসজি ছেড়ে আল হিলালে মেসি । কবে পিএসজি ছাড়ছেন মেসি

DeshInfoBD
0

মেসির কবে দেখা মিলবে নতুন ক্লাবে

পিএসজিতে মেসির থাকা না থাকা নিয়ে চলছে নানা আলোচনা । বার্তা সংস্থা এএফপির দাবি সৌদি ক্লাব আল হিলালের সাথে চুক্তি করেছে মেসি । গত মঙ্গলবার ৯ মার্চ এই তথ্য জানিয়েছে ফুটবল বিষয়ক অনেক জনপ্রিয় ওয়েবসাইট গোল ডটকম ।

messi in new club
নতুন ক্লাবে দেখা মিলবে মেসির

মেসির নতুন চুক্তি 

পিএসজির সাথে এ বছরেই চুক্তি শেষ হবে মেসির । বিভিন্ন বিষয়ে ঝামেলা হওয়ায় দুই পক্ষই চুক্তি নবায়ণ করতে আগ্রহী । আর এই সব বিষয় জেনে মেসির বিষয়ে আগ্রহ দেখায় যুক্তরাষ্ট্রের ফুটবল ক্লাব ইন্টার মিয়ামি এবং সৌদি আরবের ক্লাব আল হিলাল । সৌদি আরবের ফুটবল ক্লাব আল হিলাল অঢেল অর্থ নিয়ে বসে আছে মেসিকে দলে  নেওয়ার জন্য শুধু মেসির হ্যা বলার জন্য অপেক্ষা করছে আল হিলাল । আর্জেন্টিনা এই মহাতারকা এখন পর্যন্ত চুক্তির বিষয়ে কিছু জানায়নি ।

মেসির বর্তমান মূল্য 

বার্তাসংস্থা এএফপির দাবি সৌদি ক্লাব আল হিলাল চারশো (৪০০) মিলিয়ন ইউরো দিয়ে চুক্তিবদ্ধ হয়েছে মেসি । (৪০০) মিলিয়ন ইউরো যা বাংলা টাকায় হয় প্রায় চার হাজার সাতশো চব্বিশ কোটি টাকা । মেসি গত সপ্তাহে সৌদি সফরে যান পিএসজির অনুমতি না নিয়েই । এ কারণে মেসিকে দুই সপ্তাহের জন্য নিষিদ্ধ করে পিএসজি । ফেব্রিজিয়ো রোমানো বিখ্যাত ক্রীড়া সাংবাদিক তার অফিসিয়াল ফেসবুক পেজে পোষ্ট করেন   মেসিকে ৪০০ মিলিয়নেরও বেশি অর্থ দিয়ে দলে নেয়ার প্রস্তাব করে সৌদি ক্লাব আল হিলাল যা আরো এক আগের কথা । তবে চুক্তি সম্পন্নের বিষয়ে তিনি বলেন ; মেসি এখনো তার সিদ্ধান্ততে অটল আছেন । মৌসুম শেষ হওয়ার আগে মেসির পক্ষে সিদ্ধান্ত নেওয়া কঠিন । এত সব আলোচনার পর মেসি গতকাল অনুশীলনে যোগ দেন পিএসজির হয়ে।  শুনা গেছে পিএসজিও মেসির সাথে চুক্তি নবায়ণ করতে কথাবার্তা বলেছে । কিছু দিনের মধ্যে হয়তো জানা যাবে চূড়ান্ত সিদ্ধান্ত । তবে এটাও সত্যি যে মেসি ইস্যু এত সহজে সমাধান হবে না । 


পোষ্ট সম্পর্কে আপনার মতামত কমেন্ট করে জানান

পোষ্টে কোনো ভুল হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন ধন্যবাদ ।



Post a Comment

0Comments
Post a Comment (0)
To Top